বিজ্ঞাপন

রায় শুনে হাসিমুখে বের হলেন সাফাতসহ ৫ জন

November 11, 2021 | 4:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ পাঁচ আসামিকে খালাসের আদেশ দিয়েছেন আদালত। রায় শুনে তারা হাসিমুখে আদালত থেকে বের হন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেলে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম মোছা. কামরুন্নাহারের আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ মামলার রায় ঘোষণা করেন।

রায় শুনে আসামির কাঠগড়ায় থাকা আসামিরা চিৎকার দিয়ে বলেন ‘আলহামদুলিল্লাহ।’

তারা একে অপরের সঙ্গে কোলাকুলি করেন। এরপর এজলাস থেকে বের হয়ে আসামিদের মধ্যে নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিম বলেন, ‘আদালতে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়েছে, আমরা ন্যায়বিচার পেয়েছি। আমরা ভিকটিমাইজড ছিলাম। আদালতের মাধ্যমে সত্যের জয় হয়েছে।’

বিজ্ঞাপন

এরপর তাদের এজলাস থেকে বের হয়ে কারাগারে নিয়ে যাওয়া হয়। কারাগারে যাওয়ার সময় আসামিরা বলতে থাকেন ‘আলহামদুলিল্লাহ’ ‘আলহামদুলিল্লাহ’ তারা বলেন, ‘আমরা নির্দোষ ছিলাম।’ এরপর তারা নির্দোষ ছিলেন। হাসিমুখে তারা আদালত থেকে বেরিয়ে কারাগারের দিকে চলে যান।

এর আগে বেলা সাড়ে ১২ টা ৫ মিনিটে তাদের কারাগার থেকে আসামিদের এজলাসে তোলা হয়। বেলা ১টার সময় রায় ঘোষণা শুরু হলে তা তিনটার দিকে শেষ হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন