বিজ্ঞাপন

সেমিফাইনালের আগে মালিক-রিজওয়ানকে ফিট ঘোষণা

November 11, 2021 | 5:13 pm

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগে বড় দুশ্চিন্তাতেই পড়েছিল পাকিস্তান। দলের অন্যতম গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিক জ্বরে আক্রান্ত হয়ে পড়েছিলেন। সেমিফাইনালে দুজন খেলতে পারবেন কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছিল। সেই শঙ্কা আর নেই।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ নভেম্বর) পাকিসতান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, দুই ক্রিকেটারকে পুরো ফিট ঘোষণা করেছে মেডিকেল বিভাগ।

পাকিস্তানের দলীয় ম্যানেজার মানসুর রানা বলেন, সেমিফাইনাল খেলতে মুখিয়ে আছেন দুই ক্রিকেটার। তিনি বলেন, ‘আমরা আশা করছি, দুজনকেই আজ মাঠে দেখা যাবে। সেমি-ফাইনালের মতো ম্যাচে তারা খেলতে চায়।’

গতকাল জানা যায়, জ্বরে আক্রান্ত হয়ে পড়েছেন শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান। গতকাল অনুশীলনও করেননি দুজন। পরে দুজনের করোনা পরীক্ষা করানো হয়। ফল নেগেটিভ এলে প্রাথমিক ভয় কেটেছিল। আজ চূড়ান্তভাবেই দুজনকে ফিট ঘোষণা করা হলো।

বিজ্ঞাপন

পুরো বছরের মতো বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছেন রিজওয়ান। ভারতের বিপক্ষে ৭৯ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তিনি। পরে নামিবিয়ার বিপক্ষেও ৭৯ রান করেন তরুণ উইকেটরক্ষক ব্যাটার। সুপার টুয়েলভের বাকি তিন ম্যাচে তার স্কোর যথাক্রমে- ৩৩, ৮ ও ১৫। শোয়েব মালিকও শেষ দিকে দুর্দান্ত ব্যাটিং করে চলেছেন।

শেষ ম্যাচে মাত্র ১৮ বলে ৫৪ রান করে বিশ্বকাপে দ্রুততম ফিফটির রেকর্ড গড়েন মালিক। এর আগে দুই ম্যাচে ব্যাট করে একটিতে ২০ বলে ২৮ ও অপর ম্যাচে ১৫ বলে ১৯ রান করেন।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন