বিজ্ঞাপন

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নথি গায়েবে ৪ কর্মচারী বরখাস্ত

November 16, 2021 | 2:20 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা বিভাগ থেকে ১৭টি গুরুত্বপূর্ণ নথি গায়েবের ঘটনায় ৪ কর্মচারীকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ নভেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

বরখাস্ত কর্মচারীরা হলেন- স্বাস্থ্য শিক্ষা মন্ত্রণালয়ের ক্রয় ও সংগ্রহ শাখা-২-এর সাঁট মুদ্রাক্ষরিক ও কম্পিউটার অপারেটর মো. জোসেফ সরদার ও আয়েশা সিদ্দিকা; অফিস সহায়ক প্রশাসন-২ (গ্রহণ ও বিতরণ ইউনিট) বাদল চন্দ্র গোস্বামী এবং অফিস সহায়ক মিন্টু মিয়া প্রশাসন-৩ শাখা।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘নথি গায়েব’ নতুন কিছু নয়!

এর আগে, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা বিভাগ থেকে ১৭টি গুরুত্বপূর্ণ নথি খোয়া গেছে মর্মে গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে মন্ত্রণালয়ের পক্ষ রাজধানীর শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। থেকে ওই জিডি করা হয়।

বিজ্ঞাপন

পরে শাহবাগ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. কামরুজ্জামান বলেন, মন্ত্রণালয়ের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা খোঁজখবর নিচ্ছি। আগামীকাল রোববার থেকে তদন্ত কাজ শুরু হবে।

জিডিতে বলা হয়েছে, গত ২৭ অক্টোবর বুধবার অফিস করে নথিগুলো ফাইল কেবিনেটে রাখা হয়। পরদিন দুপুর ১২টায় কাজ করতে গিয়ে দেখা যায় ফাইলগুলো কেবিনেটের মধ্যে নেই।

আরও পড়ুন:

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন