বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে

November 17, 2021 | 9:33 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যুক্তরাজ্য ও ফ্রান্সের সদ্য সমাপ্ত সফর সম্পর্কে দেশবাসীকে অবহিত করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য বুধবার (১৭ নভেম্বর) বিকেলে গণভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বাসস’কে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সদ্য সমাপ্ত যুক্তরাজ্য ও ফ্রান্সের সফর সম্পর্কে দেশবাসীকে অবহিত করবেন। তাই বুধবার বিকেল ৪টায় সরকারি বাসভবন গণভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এ সময় এই সরকারি সফর সম্পর্কে বিস্তারিত তুলে ধরবেন তিনি।

এর আগে, গত ৩১ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত গ্লাসগো, লন্ডন ও প্যারিসে সরকারি সফরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সফরকালে কপ-২৬’এ বিশ্ব নেতাদের শীর্ষ সম্মেলন, বাংলাদেশ বিনিয়োগ শীর্ষ সম্মেলন ২০২১, ইউনেস্কো সদর দফতরে সৃজনশীল অর্থনীতির জন্য ইউনেস্কো-বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তর্জাতিক পুরস্কার প্রদান অনুষ্ঠান, ইউনেস্কোর ৪১তম সাধারণ সম্মেলন, প্যারিস শান্তি ফোরাম, ইউনেস্কোর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং অন্যান্য উচ্চ পর্যায়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন