বিজ্ঞাপন

এশিয়ান আর্চারিতে বাংলাদেশের জোড়া পদক

November 17, 2021 | 2:20 pm

স্পোর্টস ডেস্ক

এশিয়ান আর্চারি চ্যাম্পিয়নশিপসে নিজেদের ইতিহাসে প্রথম পদক পেয়েছে বাংলাদেশ। আর এই পদক এসেছে নাসরিন আক্তার, বিউটি রায় ও দিয়ার হাত ধরে। রিকার্ভ মহিলা দলগত বিভাগে ব্রোঞ্জ জেতেন তারা। আর এরপরেই একই পদক এসেছে রিকার্ভ পুরুষ দলগত বিভাগের হাত ধরেও।

বিজ্ঞাপন

মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও দিয়া সিদ্দিকীর রিকার্ভ মিশ্র দ্বৈতের ফাইনালে ওঠার মধ্য দিয়ে নিশ্চিত হয়েছিল একটি পদক। তবে এর মধ্যেই দুটি দলীয় পদক জিতে নিয়েছে বাংলাদেশ।

বুধবার (১৭ নভেম্বর) আর্মি স্টেডিয়ামে ব্রোঞ্জ পদকের লড়াইয়ে ভিয়েতনামের বিপক্ষে ৫-৩ ব্যবধানে জয় লাভ করেন দিয়া, নাসরিন ও বিউটি। সেমিফাইনালে শক্তিশালী দক্ষিণ কোরিয়ার কাছে হেরেছিলেন তারা।

বিজ্ঞাপন

এরপর রিকার্ভ পুরুষ দলগত বিভাগে কাজাখস্থানকে হারিয়ে ব্রোঞ্জ পদক পায় বাংলাদেশ। রোমান সানা ও রামকৃষ্ণ সাহা ও রুবেলে গড়া দল জিতেছে ৬-২ সেট পয়েন্টে।

রিকার্ভ মিশ্র দ্বৈতের ফাইনালে আগামী ১৯ নভেম্বর দক্ষিণ কোরিয়ার জুটির মুখোমুখি হওয়ার আগে দলগত বিভাগের এই সাফল্য দিয়া ও রুবেলের আত্মবিশ্বাস বাড়াবে স্বাভাবিকভাবেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
দশক পূর্তিতে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবি গণজাগরণ মঞ্চ’র‘সংসদীয় সীমানা নির্ধারণে প্রাধান্য পাবে প্রশাসনিক অখণ্ডতা’রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ধাক্কায় কমলো প্রবৃদ্ধি: বিবিএসনিপাহ ভাইরাসে আক্রান্ত ১০, মৃত্যু ৭ জনের: আইইডিসিআরবইয়ের দামে পাঠক হতাশ, নিরুপায় প্রকাশকরাস্বামীকে বেঁধে স্ত্রীকে ‘মদ্যপ’ ইউপি সদস্যের ধর্ষণের অভিযোগনিরাপদ ডিজিটাল বিশ্ব নিশ্চিতে বৈশ্বিক জোট গঠনের আহ্বানকৃত্রিম বুদ্ধিমত্তা বিকাশে কাজ করবে বাংলাদেশ-সৌদি আরব‘রাজনীতি ও সংস্কৃতি একসঙ্গে চলেছে বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে’যমুনা ব্যাংকের সিলেটের বিজনেস ডেভেলপমেন্ট মিটিং সম্পন্ন সব খবর...
বিজ্ঞাপন