বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ভোট ৩০ নভেম্বর

November 18, 2021 | 11:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: আগামী ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের উপসচিব নির্বাচন পরিচালনা-২ মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞাপন

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাধারণ নির্বাচন যে পর্যায় হতে স্থগিত করা হয়েছিল সে পর্যায় থেকে পুনরায় নির্বাচন কার্যক্রম শুরু করে ৩০ নভেম্বর তারিখ ভোট গ্রহণ করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছে।

এর আগে, গত ২ নভেম্বর ভোট গ্রহণ করার কথা থাকলেও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোটার অন্তর্ভুক্ত হওয়া না হওয়া নিয়ে নির্বাচন স্থগিত করা হয়েছিল।

বিজ্ঞাপন

পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী। তারা হলেন- নৌকা প্রতীকে জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান, মোবাইলফোন প্রতীক নিয়ে স্বতন্ত্র হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সামিউল হক লিটন, নারিকেল গাছ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ও জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক শিবির নেতা মোস্তাফিজুর রহমান মুকুল।

এছাড়াও ১৫টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৯৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় এবার ভোটার রয়েছেন ১ লাখ ৪৫ হাজার ৪৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭১ হাজার ৪৩২ জন এবং নারী ভোটার রয়েছেন ৭৪ হাজার ৬৫ জন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন