বিজ্ঞাপন

শার্শায় নির্বাচনী সহিংসতায় ২ জন গুলিবিদ্ধসহ আহত পাঁচ

November 19, 2021 | 7:05 pm

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল: যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় দুই জন গুলিবিদ্ধ হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ১১টার সময় পাচভুলাট দাখিল মাদরাসার বল ফিল্ডে এই হামলার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহতরা হলেন- অগ্রভুলট এলাকার আশরাফুল (২৮), ফজের আলী (৪৪) ও রবিউল (৪৫)। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের তবিবর রহমানের কর্মী।

আহতরা জানান, বৃহস্পতিবার রাতের আঁধারে নৌকার কর্মীরা তাদের অফিস ভাঙচুর করে। সকালে কর্মীরা ঘটনাস্থল পরিদর্শনে যান। এসময় নৌকার প্রার্থী আব্দুর রশিদের কর্মীরা তাদের ওপর হামলা চালায়। তারা ৮-১০টি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং তাদের ওপর গুলি চালায়।

এলাকাবাসী জানায়, স্বতন্ত্রপ্রার্থী তবিরব রহমান সমর্থকের লোকজন শুক্রবার দুপুরে গোগা বাজারে পোস্টার লাগাচ্ছিল। এসময় নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশিদের সমর্থকরা পোস্টার লাগাতে নিষেধ করে। একপর্যায়ে দু-গ্রুপের হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় উভয় গ্রুপের সমর্থকরা কয়েক রাউন্ড গুলি ছুড়লে ২ জন গুলিবিদ্ধ হয় এবং ৩ জন আহত হয়।

বিজ্ঞাপন

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বলেন, ‘গোগা ইউনিয়নে পোস্টার লাগানোকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনিময় হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ ২ জন এবং আহত ৩ জনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।’

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফুর রহমান হাসপাতালে আহতদের চিকিৎসাধীন থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন