Sarabangla 4th-anniversary Sarabangla 4th-anniversary
বিজ্ঞাপন

জাহাঙ্গীর বহিষ্কারে বিতরণ হলো মিষ্টি, ফুটলো আতশবাজি

November 19, 2021 | 11:06 pm

লোকাল করেসপন্ডেন্ট (টঙ্গী)

গাজীপুর: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার দায়ে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার করায় আনন্দ মিছিল করেছেন তৃণমূলের নেতাকর্মীরা। এ সময় তারা মিষ্টি বিতরণ ও আতশবাজি ফুটিয়ে আনন্দ প্রকাশ করেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৯ নভেম্বর) আওয়ামী লীগের নীতি-নির্ধারণী পর্যায়ের এক বৈঠকে মেয়র জাহাঙ্গীরকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়। পাশাপাশি তাকে হারাতে হচ্ছে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদও।

জাহাঙ্গীর আলমকে বহিষ্কার বইছে আনন্দের জোয়ার। গাজীপুর মহানগরের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী। বহিষ্কার হওয়ার সংবাদ প্রচার হওয়ার পর পরই টঙ্গী নতুন বাজার এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে উপস্থিত হতে থাকেন নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

টঙ্গীর টিএন্ডটি, শিলমুন, মরকুন, গোপালপুর, তিস্তার গেইট, চেরাগআলী, কলেজ গেইট, গাজীপুরা, হোসেন মার্কেট, এরশাদনগর সহ বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল বের হতে থাকে। পরে টঙ্গীর নতুন বাজার এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে একত্রিত হতে থাকে। পরে তারা বিভিন্ন স্লোগান দিতে থাকে। এ সময় তারা ‘এইমাত্র খবর এলো, জাহাঙ্গীর বহিষ্কার হলো ‘হৈ হৈ রৈ রৈ, জাহাঙ্গীর তুই গেলি কই’ স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা।

শুধু টঙ্গীতেই নয়, টঙ্গীর পাশাপাশি পূবাইলের মীরেরবাজার, মাজুখানেও আনন্দ উল্লাস করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় তারা আতশবাজি ফোটান ও মিষ্টি বিতরণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন