বিজ্ঞাপন

সিনেমার প্রচারণায় খেলার মাঠে ‘মিশন এক্সট্রিম’ টিম

November 21, 2021 | 7:10 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি উপলক্ষে একের পর এক অভিনব প্রচারণা কৌশল দেখা যাচ্ছে। এবার সিনেমার প্রচারণায় সিনেমাটির টিম চলে গেল খেলার মাঠে!

বিজ্ঞাপন

শনিবার (২০ নভেম্বর) চলমান বাংলাদেশ-পাকিস্তান টি-২০ ম্যাচ দেখতে ‘মিশন এক্সট্রিম’ টিম ছুটে গিয়েছে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সিনেমাটির অন্যতম পরিচালক সানী সানোয়ারের সঙ্গে এতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সুদীপ বিশ্বাস দীপ ও দীপু ইমাম।

মাঠে দর্শক গ্যালারিতে বসে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিতে দেখা যায় তাদের। সবার হাতে ছিল ‘মিশন এক্সট্রিম’র পোস্টার। একই সঙ্গে ধারাভাষ্যকার শামীম চৌধুরী সিনেমাটির বিস্তারিত দর্শকদের কাছে তুলে ধরেন।

এ প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, আমরা চেষ্টা করছি ‘মিশন এক্সট্রিম’র কথা সবার কাছে পৌঁছে দিতে। সেজন্য কিছু কৌশল নিয়ে আমরা এগোচ্ছি। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের দিকে আজ সবাই তাকিয়ে আছে। তাই ‘মিশন এক্সট্রিম’র প্রচারণায় এই সুযোগটি একেবারেই হাত ছাড়া করতে চাইনি।

বিজ্ঞাপন

‘মিশন এক্সট্রিম’ আগামী ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে সিনেমাটির হল বুকিং। করোনার পরবর্তী সর্বোচ্চ হলে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে নির্মাতাদের।

সিনেমাটি ৪ টি মহাদেশের প্রায় ৮টি দেশে বাংলাদেশের সাথে ৩ ডিসেম্বর একযোগে মুক্তির বিষয় নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন