বিজ্ঞাপন

মানুষের কষ্ট দেখার কেউ নেই: জিএম কাদের

November 22, 2021 | 6:26 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের সাধারণ মানুষের কষ্ট যেন দেখার কেউ নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের কষ্টের কথা উল্লেখ করে এই মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

সোমবার (২২ নভেম্বর) বনানীর নিজ কার্যালয়ের মিলনায়তনে সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন দলটির চেয়ারম্যান।

এ বিষয়ে জিএম কাদের বলেন, ‘সরকার অযৌক্তিকভাবে তেলের দাম বাড়িয়ে দেওয়ায় প্রতিটি সেক্টরে নৈরাজ্য সৃষ্টি হয়েছে। ডিজেল ও কেরোসিনের দাম বাড়ার কারণে পরিবহন ব্যয় বেড়ে গেছে। এর বিরুপ প্রভাব পড়ছে প্রতিটি সেক্টরে। কাঁচামালসহ প্রতিটি নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে আকাশচুম্বী হয়ে যাচ্ছে। সাধারণ মানুষের কষ্ট দেখার যেন কেউ নেই।’

বিজ্ঞাপন

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারীদের যৌক্তিক দাবি মেনে নিতে সরকারের প্রতি আহবান জানান।

সরকারি কলেজ ও মাদ্রাসায় কর্মরত বেসরকারি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. দুলাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব ও সংসদ সদস্য মো. মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, উপদেষ্টা এম এ কুদ্দুস খান, যুগ্ম মহাসচিব মো. জসিম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মো. জয়নাল আবেদীন, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় নেতা শেখ সরোয়ার হোসেন একং জিয়াউর রহমান বিপুল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এইচএইচ/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন