বিজ্ঞাপন

‘থিফ গার্ড’ অ্যাপে যুক্ত হলো ‘ফ্যামিলি প্রোটেকশন’ ফিচার

November 22, 2021 | 7:12 pm

স্পনসরড কনটেন্ট

মোবাইল ফোনের চুরি ঠেকাতে আর ডাটা সুরক্ষায় বিভিন্ন ফিচার নিয়ে এসেছে অ্যান্ড্রয়েড অ্যাপ ‘থিফ গার্ড’। এবার এই অ্যাপে যুক্ত করা হলো নতুন ফিচার ‘ফ্যামিলি প্রোটেকশন’। পরিবারের নারী, শিশু ও বৃদ্ধদের কথা চিন্তা করে নতুন এই ফিচারটি সংযোজন করা হয়েছে বলে জানিয়েছে অ্যাপটির বিপণনকারী প্রতিষ্ঠান।

বিজ্ঞাপন

ফ্যামিলি প্রোটেকশন ফিচারসহই অ্যাপটি এখন থেকে প্লেস্টোরে থাকবে। এছাড়া মোবাইল অ্যাপ্লিকেশন থিফ গার্ডের ব্যবহারকারীরা এখন থেকে বাংলাদেশের নামিদামি ব্র্যান্ডের পণ্যের ওপর পাবেন আকর্ষণীয় ছাড়।

থিফ গার্ড মোবাইল অ্যাপের নতুন এই সংযোজনের পথচলা শুরু হয় ঢাকার অদূরে একটি অবকাশকেন্দ্রে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনির হোসেন, সফটোলজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুর রহমান, নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির, পরিচালক মো. জাকির হোসেন, বিক্রয় বিভাগের প্রধান মো. আজাদুল ইসলাম লিমনসহ অন্যরা।

বিজ্ঞাপন

থিফ গার্ড ব্যবহারকারীরা যেসব প্রতিষ্ঠান থেকে বিশেষ ছাড় পাবেন সেই প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। এর মধ্যে রয়েছে মিনিস্টার গ্রুপ, ওয়েল ফুড, লাইট হাউজ ফ্যামিলি রিট্রিটসহ (কক্সবাজার) আরও বেশ কয়েকটি প্রতিষ্ঠান।

অনুষ্ঠানের শেষ ভাগে ছিল জমকালো সাংস্কৃতিক পরিবেশনা। সাদিয়া ইমি, ডিজে সোনিকা, লিন্ডা লিউ, শিহাবসহ অন্যরা এই অংশে মনোমুগ্ধকর বিভিন্ন পরিবেশনা উপস্থাপন করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবিডিই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন