বিজ্ঞাপন

নোবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

November 22, 2021 | 10:50 pm

নোবিপ্রবি করেসপন্ডেন্ট

বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সই করা এক বিজ্ঞপ্তিতে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সেই সঙ্গে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী ১৫ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নোবিপ্রবি ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক শরীফ বায়েজীদ ইবনে মাহমুদ কোতোয়াল, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী ও সহ-সম্পাদক সৈয়দ ফয়সাল হাসান ক্যাম্পাসে সশরীরে উপস্থিত থেকে জীবন বৃত্তান্ত গ্রহণ করবেন।

বিজ্ঞাপন

এর আগে ২০১৭ সালের ২১ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি-সাধারণ সম্পাদকের সই করা এক বিজ্ঞপ্তিতে শফিকুল ইসলাম রবিনকে সভাপতি ও এস এম ধ্রুবকে সাধারণ সম্পাদক করে নোবিপ্রবি ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন