বিজ্ঞাপন

১ম টেস্টে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ

November 23, 2021 | 7:54 pm

স্পোর্টস ডেস্ক

সোমবার (২২ নভেম্বর) বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করা হয়। সেখানে সাকিব আল হাসানকে রাখা হয়েছিল শর্তসাপেক্ষে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছিল কেবল ফিট হলেই পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে খেলতে পারবেন সাকিব। মঙ্গলবার (২৩ নভেম্বর) বাংলাদেশ দল চট্টগ্রামে পৌঁছালেও সেই দলে ছিলেন না সাকিব।

বিজ্ঞাপন

বিসিবি'র নির্বাচক হাবিবুল বাশার সুমন সারাবাংলাকে বলেন, 'ইনজুরির কারণে প্রথম টেস্টে না খেলার সম্ভবনায় বেশি। সাকিব ঢাকায় অবস্থান করছেন। দলের সঙ্গে চট্টগ্রামে সফর করেননি।'

এদিকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সংবাদমাধ্যমকে বলেন, ‘সাকিবের হ্যামস্ট্রিং ইনজুরি সারেনি এখনো। তার পক্ষে প্রথম টেস্ট খেলা সম্ভব হবে না। টিম ফিজিও এবং চিকিৎসকরা সবাই মিলে তার এম আরআই রিপোর্ট দেখে আমাদের এমনটাই জানিয়েছেন। তাই সাকিব চট্টগ্রাম টেস্টে খেলতে পারবে না।’

বিজ্ঞাপন

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথে থামে সাকিবের যাত্রা। এরপর পাকিস্তানের বিপক্ষে খেলেননি টি-টোয়েন্টি সিরিজ। ধারণা করা হয়েছিল টেস্ট সিরিজে ফিরবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন তিনি। তবে দ্বিতীয় টেস্টেও দলে ফিরবেন কিনা তা নিয়ে এখনও কিছুই জানায়নি বিসিবি।

আগামী শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রামে শুরু বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট। এই সিরিজ দিয়েই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্রে যাত্রা শুরু করছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন