বিজ্ঞাপন

‘বিদ্রোহী’ প্রার্থীর পক্ষে থাকায় ৫ আ.লীগ নেতা বহিষ্কার

November 23, 2021 | 9:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ‘বিদ্রোহী’ প্রার্থীর পক্ষে অবস্থান নেওয়ায় আওয়ামী লীগের পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককেও পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জাব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সই করা আলাদা আলাদা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন— রাজস্থলী উপ‌জেলা আওয়ামী লীগের সহসভাপ‌তি বিশ্বনাথ চৌধুরী ও মং‌চিং চৌধুরী, বাঙ্গালহা‌লিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপ‌তি র‌ফিক হাওলাদার ও কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক‌ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অংচাইনু মারমা, সাধারণ সম্পাদক সুরেজ তংচঙ্গ্যা। এছাড়া সংগঠন থেকে অব্যাহতি পেয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন চৌধুরী।

বিজ্ঞাপন

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠেয় বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আদোমং মারমাকে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঞোমং মারমা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ‘বিদ্রোহী’ প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় এর আগেই তাকে বহিষ্কার করেছিল আওয়ামী লীগ। এবারে তার হয়ে নির্বাচন করায় বহিষ্কার হলেন আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আরও ৮ নেতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন