বিজ্ঞাপন

ডিএসসিসি’র গাড়ির ধাক্কায় নটরডেমের শিক্ষার্থী নিহত

November 24, 2021 | 1:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলিস্তানে দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম নাঈম হাসান (১৭)। দুর্ঘটনার সময় কলেজ ইউনিফর্ম পরিহিত ছিল সে।

বিজ্ঞাপন

বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। দুপুর সোয়া ১২টার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাঈমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া কবি নজরুল কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী আমিনুল ইসলাম ফাহিম জানায়, গুলিস্তান হল মার্কেটের সামনের রাস্তায় পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিল নাঈম। এসময় গুলিস্তান জিরো পয়েন্ট এলাকায় সিটি করপোরেশনের ময়লা পরিবহনের একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আঘাত পায় নাঈম। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন
ডিএসসিসি’র গাড়ির ধাক্কায় নটরডেমের শিক্ষার্থী নিহত
বিজ্ঞাপন

নাঈমের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, দুপুর সোয়া ১২টার দিকে নাঈম হাসানকে হাসপাতালে নিয়ে আসা হয়। ওই সময়ই চিকিৎসকরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাচ্চু মিয়া জানান, নাঈমের গায়ে নটরডেম কলেজের পোশাক ছিল। তার ব্যাগে থাকা জাতীয় জন্ম নিবন্ধন সনদ থেকে তার নাম-পরিচয় জানা গেছে। তার বাবা মো. শাহ আলম দেওয়ান, মা জান্নাতুল ফেরদৌস। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব কাজিরখিল দেওয়ানবাড়ী গ্রামে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন