বিজ্ঞাপন

নটরডেম শিক্ষার্থীকে চাপা দেওয়া গাড়ির চালক আটক

November 24, 2021 | 5:31 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলিস্তান এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় শিক্ষার্থী নিহতের ঘটনায় অভিযুক্ত গাড়িচালককে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৪ নভেম্বর) বিকেল ৫টার দিকে রাজধানীর গুলিস্তানে দুর্ঘটনাস্থলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল অঞ্চলের উপকমিশনার (ডিসি) আব্দুল আহাদ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। এর আগে সেখানেই সহপাঠীর প্রাণহানির ঘটনায় বিক্ষোভ করেন নটরডেম কলেজের শিক্ষার্থীরা।

ডিসি আব্দুল আহাদ বলেন, সকালে নাঈম হাসান নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থী গাড়িচাপায় মারা গেছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাকের মাধ্যমে এই দুর্ঘটনা ঘটে। আমরা গাড়িটি জব্দ করেছি। গাড়ির চালককেও আটক করেছি।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ডিএসসিসি’র গাড়ির ধাক্কায় নটরডেমের শিক্ষার্থী নিহত

পুলিশের এই কর্মকর্তা বলেন, গাড়ির চালকের নাম রাসেল খান। গাড়িটি সিটি করপোরেশনের। চালকও সিটি করপোরেশনের কর্মী কি না, আমরা সেটি খতিয়ে দেখছি। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বিজ্ঞাপন

ডিসি আব্দুল আহাদ আরও বলেন, চালকের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে। সড়ক পরিবহন আইন যেটি আছে, সেই আইনেই তার বিচার হবে।

এদিকে, গুলিস্তানের দুর্ঘটনাস্থলে বিকেল সাড়ে ৪টার দিকে সহপাঠীর প্রাণহানির ঘটনায় বিক্ষোভ করেছে নটরডেম কলেজের শিক্ষার্থীরা। এ ঘটনার বিচার দাবি করেছে তারা। আগামীকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ১১টায় ফের তারা গুলিস্তানে বিক্ষোভ করবে বলে জানিয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, বুধবার সকাল ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনের রাস্তায় জিরো পয়েন্ট এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি ধাক্কা দেয় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈমকে। এতে গুরুতর আঘাত পায় নাঈম। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাঈম হাসান নটরডেম কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী ছিল। তার বাবা মো. শাহ আলম দেওয়ান, মা জান্নাতুল ফেরদৌস। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব কাজিরখিল দেওয়ানবাড়ী গ্রামে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন