বিজ্ঞাপন

চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত

November 25, 2021 | 11:31 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: জেলার হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কড়ইয়া এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে তিনজন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছে আরও দুইজন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহীউদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

নিহত শিক্ষার্থীরা হলেন— কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার ও রিফাত হোসেন। আর অপরজন চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় অপর তিনজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মজুমদার মারা যায়।

তারা আরও জানান, অপর দুইজনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সিএনজি চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি মো. মহীউদ্দিন জানান, খবর পাওয়া মাত্র ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। আর ঘাতক বাসটিকে আটক করার জন্য চেষ্টা চলছে।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন