বিজ্ঞাপন

শেকৃবি ও ইউনিভার্সিটি মালয়েশিয়া সারাওয়াকের সমঝোতা স্মারক সই

November 25, 2021 | 11:37 am

শেকৃবি প্রতিনিধি

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এবং মালয়েশিয়া’র ইউনিভার্সিটি মালয়েশিয়া সারাওয়াকের (ইউনিমাস) মধ্যে শিক্ষা ও গবেষণা বিষয়ে একটি সমঝোতা স্মারক সই হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৪ নভেম্বর) ভার্চুয়াল মাধ্যমে এ সমঝোতা স্মারক সই হয়। সমঝোতা স্মারকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে সই করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া ও ইউনিভার্সিটি মালয়েশিয়া সারাওয়াকের (ইউনিমাস) পক্ষে সই করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর দাতুক ড. মোহাম্মদ খাদিম সাউদি।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে আরও উপস্থিত ছিলেন মাননীয় ট্রেজারার প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, ফিশারিজ, একোয়াকালচার অ্যান্ড মেরিন সায়েন্স অনুষদের ডিন, প্রফেসর ড. এ. এম. সাহাবউদ্দিন, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম এবং অন্যান্য অনুষদের ডিনরা।

বিজ্ঞাপন

এছাড়াও উক্ত অনুষ্ঠানে ইউনিমাসের পক্ষে আরও উপস্থিত ছিলেন উক্ত বিশ্ববিদ্যালয়ের ডেপুটি ভাইস- চ্যান্সেলর প্রফেসর ওয়ান হাসিম ওয়ান ইব্রাহিম এবং রিসোর্স সাইন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অ্যাসোসিয়েট প্রফেসর ড. শামসুর মোহাম্মদ এবং অন্যান্য শিক্ষকরা।

উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে উভয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে শিক্ষা, গবেষণা, শিক্ষাবৃত্তি, ছাত্র-ছাত্রী বিনিময়, যৌথ সেমিনার, সিম্পোজিয়ামসহ অন্যান্য বিভিন্ন বিষয়ে একসঙ্গে কাজ করার জন্য একমত পোষণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন