বিজ্ঞাপন

ওয়ারীতে উদ্ধার হওয়া আহত শিশুটির ঢামেকে মৃত্যু

November 27, 2021 | 1:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারী এলাকায় আহত অবস্থায় উদ্ধার হওয়া নবজাতক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছে। নবজাতকটির বয়স হবে ১দিন (আনুমানিক)।

বিজ্ঞাপন

শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের শিশু ওয়ার্ডে মারা যায় সে। এর আগে গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) রাত ১২টার দিকে আহত অবস্থায় শিশুটিকে ভর্তি করেন স্থানীয়রা। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে বাচ্চু মিয়া বলেন, হাসপাতালে ২১১ নম্বর নবজাতক ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। তাকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে অপুর্ব রবিদাস ও তার স্ত্রী ঝিনুক রবিদাস।

অপুর্ব জানান, গতকাল শুক্রবার রাত ১২টার দিকে ওয়ারী হেয়ার স্ট্রিট নাভানা টাওয়ারের পাশে লোকজনের ভিড় দেখতে পেয়ে এগিয়ে যান তিনি। সেখানে গিয়ে দেখেন সদ্য ভূমিষ্ঠ একটি মেয়ে শিশু পড়ে আছে। দ্রুত তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শিশুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার সময় শিশুটি হাত-পা নাড়িয়ে কান্না করছিল। তবে তার মাথা ও কোমরে আঘাত ছিল। আমাদের ধারণা শিশুটিকে কোন বাড়ির উপর থেকে ফেলে দেওয়া হয়েছে। এই কারণে তার মাথায় ও কোমরে আঘাত ছিল।

বিজ্ঞাপন

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, নাভানা টাওয়ারের পেছনে থেকে নবজাতকটি প্রথমে জীবিত উদ্ধার করে স্থানীয়রা। পরে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যায় শিশুটি।

তিনি আরও জানান, সেখানে কয়েকটি ভবন রয়েছে। কোন ভবন থেকে ফেলেছে সেটা এখনো জানা যায়নি। ভবনের পিছনে কোনো সিসি ক্যামেরা নেই। তবুও বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন