বিজ্ঞাপন

খেতাবপ্রাপ্ত ৩ মুক্তিযোদ্ধার সম্মানে স্মারক খাম উন্মোচন

November 27, 2021 | 7:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে খেতাবপ্রাপ্ত তিন বীর মুক্তিযোদ্ধার সম্মানে স্মারক খাম উন্মোচন করল ফিলাটেলিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (পিএবি)। খেতাবপ্রাপ্ত ওই তিন জন হলেন- বস্ত্র ও পাটমন্ত্রী এবং বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), বীর মুক্তিযোদ্ধা মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও বীর মুক্তিযোদ্ধা মাসরুর উল হক সিদ্দিকী (কমল সিদ্দিকী) বীর উত্তম।

বিজ্ঞাপন

শনিবার (২৭ নভেম্বর) বিকেলে ডাক বিভাগের সভাকক্ষে (ঢাকা জিপিও) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে এই স্মারক খাম উন্মোচন করা হয়।

খেতাবপ্রাপ্ত ৩ মুক্তিযোদ্ধার সম্মানে স্মারক খাম উন্মোচন

বিজ্ঞাপন

ফিলাটেলিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (পিএবি)-এর সভাপতি হাবিবুল আলমের (বীর প্রতীক) সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মাননাপ্রাপ্ত তিন বীরমুক্তিযোদ্ধাসহ ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, ডাক বিভাগের মহাপরিচালক মো. সিরাজ উদ্দিন, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, যমুনা ব্যাংকের চেয়ারম্যান গাজী গোলাম আশরিয়া, দৈনিক সারাবাংলা ও সারাবাংলা ডটনেটের প্রধান উপদেষ্টা সানিয়া বিনতে মাহতাব প্রমুখ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসজে/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন