বিজ্ঞাপন

ইউএস-বাংলার বহরে যুক্ত হলো আরও দু’টি বোয়িং ৭৩৭-৮০০

November 27, 2021 | 9:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আরও দু’টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট উড়োজাহাজ বহরে যুক্ত করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। দু’টি বোয়িং ৭৩৭ বহরে যোগ দেওয়ায় বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের এয়ারক্রাফটের সংখ্যা দাঁড়িয়েছে ১৬টি। যা বাংলাদেশের বেসরকারি বিমান পরিবহন সংস্থাগুলোর মধ্যে সর্বোচ্চ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দু’টি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। নতুন যুক্ত হওয়া এয়ারক্রাফট দু’টি আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ডিরেক্টর, বিজনেস ডেভেলপমেন্ট ক্যাপ্টেন লুৎফর রহমান।

জর্ডানের আম্মান থেকে সরাসরি নতুন সংযোজিত এয়ারক্রাফট দু’টি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। এয়ারক্রাফট দু’টিতে ১৮৯টি করে ইকোনমি ক্লাসের আসন রয়েছে। যা দিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে কলম্বো, শারজাহ ও দিল্লীতে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা।

বিজ্ঞাপন

বর্তমানে অভ্যন্তরীণ সকল রুটসহ আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, মালে, মাস্কাট, দোহা, দুবাই, কুয়ালালামপুর, সিঙ্গাপুর ও গুয়াংজু রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করে আসছে ইউএস-বাংলা।

বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দু’টি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আনুষ্ঠানিকভাবে গ্রহণ করার সময় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/আইই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন