বিজ্ঞাপন

বদরুল আলম খান পুনরায় যমুনা লাইফের চেয়ারম্যান নির্বাচিত

November 27, 2021 | 9:24 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: গাজী গ্রুপের পরিচালক বদরুল আলম খান পুনরায় যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আর ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন প্রতিষ্ঠানটির পরিচালক বুলবুল জয়নাব আক্তার।

বিজ্ঞাপন

গত ২৯ সেপ্টেম্বর (বুধবার) যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছিল। ওই সভায় সর্বসম্মতিক্রমে বদরুল আলম খান ও বুলবুল জয়নাব আক্তারকে নির্বাচিত করা হয়। সভার সিদ্ধান্ত শনিবার (২৭ নভেম্বর) ঘোষণা করা হয়।

যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) কামরুল হাসান খন্দকার সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এদিকে, বদরুল আলম খান চেয়ারম্যান ও বুলবুল জয়নাব আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড পরিবারের পক্ষ থেকে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় যমুনা লাইফ ইনসিওরেন্সের ডিরেক্টর, গাজী গ্রুপের নির্বাহী পরিচালক ও বিসিবির পরিচালক এম সালাউদ্দিন চৌধুরী, পরিচালক মো. ছাবেদুর রহমান, কোম্পানির সেক্রেটারি সাজেদা পারভীন ও ডেপুটি ভাইস প্রেসিডেন্ট (অর্থ ও হিসাব বিভাগ) মোজাম্মেল হক সারমানেপসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন