বিজ্ঞাপন

ট্রাকের চাপায় ভ্যানের তিন নারী শ্রমিকসহ নিহত ৪

November 27, 2021 | 9:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: তারাগঞ্জে ট্রাকের চাপায় যাত্রীবাহী ভ্যানের তিন নারীসহ ৪ আরোহী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শনিবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুখ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত চার জনের মধ্যে তিন জনের নাম-পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাটগাড়ী আদর্শপাড়া গ্রামের মমতা বেগম (৩২) ও লাভলি বেগম (৩৫) এবং তারাগঞ্জের ইকরচালী বাছুরবান্ধা গ্রামের সাথী বেগম (৩০)। নিহত অপরজন ভ্যানচালক, তার নাম-পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, তারাগঞ্জ উপজেলা সদরের একটি জুতা কারখানায় কর্মরত কয়েকজন নারী ও পুরুষ শ্রমিক শনিবার রাত ৮টার দিকে কাজ শেষে ব্যাটারিচালিত ভ্যানে করে কারখানা থেকে রংপুর-দিনাজপুর মহাসড়ক দিয়ে আসছিলেন। তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের কাছে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই চার জন নিহত এবং চারজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে নিহতদের লাশ উদ্ধার করে এবং আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বিজ্ঞাপন

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান জানান, নিহত চার জনের মধ্যে শুধু ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি। বাকি তিনজনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। ঘটনার পর ট্রাক নিয়ে চালক দ্রুত পালিয়ে গেছে। ট্রাকটিকে জব্দ ও চালককে আটক করার চেষ্টা করা হচ্ছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন