বিজ্ঞাপন

বিএটি বাংলাদেশের এসিইএস অ্যাওয়ার্ড অর্জন

November 28, 2021 | 8:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের প্রথম কোম্পানি হিসেবে এশিয়ার অন্যতম সবুজ কোম্পানি ক্যাটাগরিতে সম্মানসূচক এশিয়া কর্পোরেট এক্সিলেন্স অ্যান্ড সাস্টেইন্যাবিলিটি অ্যাওয়ার্ড অর্জন করেছে বিএটি বাংলাদেশ। ইনভায়রনমেন্টাল, সোশ্যাল ও গভর্ন্যান্স (ইএসজি) চর্চায় বর্ণাঢ্য অবদানের জন্য এ পুরস্কারে স্বীকৃত হয়েছে কোম্পানিটি।

বিজ্ঞাপন

২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকেই এসিইএস অ্যাওয়ার্ডস এশিয়ার সবচেয়ে জনপ্রিয় স্বীকৃতিগুলোর মধ্যে অন্যতম ৷ বিভিন্ন শিল্পের পথিকৃৎদের প্রতিভাধর উদ্ভাবন, সক্ষমতা এবং সহনশীলতার মানদন্ডে এশিয়া কর্পোরেট এক্সিলেন্স অ্যান্ড সাসটেইনেবিলিটি অ্যাওয়ার্ডস (এসিইএস) তার ৮ম সংস্করণে সেরাদের সেরা কর্পোরেশনগুলোকে বিজয়ী নির্বাচন করেছে ।

উল্লেখ্য যে, ব্যবসায় কার্যক্রমে সকল ক্ষেত্রে পরিবেশবান্ধব পদক্ষেপ গ্রহণকারী কোম্পানিগুলোকে ‘এশিয়ার শীর্ষ সবুজ কোম্পানি’ উপাধিতে ভূষিত করা হয়।

এক বিবৃতিতে বিএটি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শেহ্জাদ মুনীম বলেন, আমরা এসিইএস অ্যাওয়ার্ড ২০২১ অর্জন করতে পেরে আনন্দিত। বিএটি বাংলাদেশ সবক্ষেত্রে ইএসজিকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে আসছে এবং এ ধরনের স্বীকৃতি সমাজ ও কোম্পানির অংশীদারদের সাথে নিয়ে একটি সম্ভাবনাময় আগামী বিনির্মানের লক্ষ্যে এগিয়ে যাওয়ার একটি প্রমাণস্বরূপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন