বিজ্ঞাপন

বাউন্সারের আঘাতে হাসপাতালে ইয়াসির, বদলি সোহান

November 29, 2021 | 11:50 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

চট্টগ্রাম থেকে: পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে মাথায় বলের আঘাত পেয়েছেন বাংলাদেশের অভিষিক্ত ব্যাটার ইয়াসির আলী রাব্বি। সিটি স্ক্যানের জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে তরুণ এই ব্যাটারকে। তার জায়গায় কনকাশন বদলি হিসেবে নেওয়া হয়েছে আরেক তরুণ ব্যাটার নুরুল হাসান সোহানকে।

বিজ্ঞাপন

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঘটনা চতুর্থ দিনের পানি পানের বিরতির খানিক আগে। শাহিন শাহ আফ্রিদির বাউন্সার ধারনার চেয়ে কম উঠেছিল। ঠিকমতো ডাক করতে পারেননি ইয়াসির। বল গিয়ে আঘাত হানে তার হেলমেটে। তারপর অবশ্য এক ওভার বোলিং করেছেন তিনি। তবে পরে ফিজিওর সঙ্গে কথা বলে মাঠ ছেড়েছেন ইয়াসির।

তরুণ ব্যাটারের সর্বশেষ অবস্থা সম্পর্কে জানতে চাইলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘ওর সিটি স্ক্যান করানো হবে। স্ক্যান করার পর আমরা ‍বুঝতে পারব। চট্টগ্রামের ইমপেরিয়াল হসপিটালে নেওয়া হচ্ছে ওকে।’

এদিকে, ব্যক্তিগত ৩৬ রানের মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়া ইয়াসিরের বদলে কনকাশন সাব হিসেবে সোহানকে নিয়েছে বাংলাদেশ। তরুণ এই ব্যাটার সদ্য সমাপ্ত পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন। টেস্ট সিরিজের স্কোয়াডে থাকলেও একাদশে সুযোগ মিলেনি। তবে ইয়াসিরের আঘাত ব্যাটিং করার সুযোগ পেয়ে গেলেন তিনি।

বিজ্ঞাপন

বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত তিনটি টেস্ট খেলেছেন সোহান। যার সর্বশেষটি খেলেছেন ২০১৮ সালে।

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন