বিজ্ঞাপন

টিকাটুলির মোড়ের পর পান্থপথের মোড়ে

November 29, 2021 | 9:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আশির দশকে মতিন চৌধুরী প্রথম তৈরি করেন ‘টিকাটুলির মোড়ে একটা অভিসার সিনেমা হল রয়েছে’। এর প্রায় এক দেড় দশক পর গানটি তার প্রথম একক অ্যালবামে ব্যবহৃত হয়। তুমুল জনপ্রিয় গানটি ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে ব্যবহৃত হয় নতুন করে। এবার সে গানের আদলে তৈরি হলো ‘পান্থপথের মোড়ে একটা হল রয়েছে’।

বিজ্ঞাপন

গানটি ব্যবহৃত হয়েছে ‘মিশন এক্সট্রিম’ ছবিতে। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ছবির আইটেম গান হিসেবে এটি দেখা যাবে। নতুন গানের কথা লিখেছেন সানী সানোয়ার। সুর ও সঙ্গীত করেছেন মতিন চৌধুরী। সঙ্গীতায়জন করেছেন মীর মাসুম। কণ্ঠ দিয়েছেন মতিন চৌধুরী। এর ভিডিওতে অংশ নিয়েছেন সাঞ্জু জন ও মৌ। কোরিওগ্রাফি করেছেন মো. রুহুল আমিন।

‘মিশন এক্সট্রিম’ আগামী ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে সিনেমাটির হল বুকিং। করোনার পরবর্তী সর্বোচ্চ হলে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে নির্মাতাদের।

বিজ্ঞাপন

একযোগে দেশ ও দেশের বাইরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে।

সিনেমাটি ৪ টি মহাদেশের প্রায় ৮টি দেশে বাংলাদেশের সাথে ৩ ডিসেম্বর একযোগে মুক্তির বিষয় নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

বিজ্ঞাপন

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন