বিজ্ঞাপন

মেহজাবীনের সঙ্গে নাচবেন নিরব

November 30, 2021 | 4:33 pm

আহমেদ জামান শিমুল

বাংলাদেশের স্বাধীনতা ও বিজয়ের ৫০ বছর উপলক্ষে এফবিসিসিআই আয়োজন করেছে ‘লাল সবুজের মহোৎসব’। আয়োজনটি চলবে আগামী ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পর্যন্ত। আয়োজনের প্রথম দিন মেহজাবীনের সঙ্গে নাচবেন নিরব।

বিজ্ঞাপন

জানা গেছে, ১ ডিসেম্বর সন্ধ্যা ৭টা থেকে রাজধানীর হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠানটি। সেখানে আরফিন রুমির গাওয়া ‘লাল সবুজের বিজয় নিশান’ গানের সঙ্গে পারফর্ম করবেন নিরব ও মেহজাবীন। গানটির কোরিওগ্রাফি করেছেন তানজিল।

নিরব বলেন, ‘কিছুদিন আগে তো সিলেটে কয়লা ছবির সেটে আহত হয়েছি। পায়ের সে আঘাত এখনও পুরোপুরি ভালো হয়নি। তারপরও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এমন আয়োজন থেকে নিজেকে দূরে রাখতে পারিনি। তার কষ্ট করে হলেও রিহার্সেল করছি। আশা করছি ঠিকঠাক পারফর্মও করতে পারবো।’

বিজ্ঞাপন

মেহজাবীন ও নিরব এখন পর্যন্ত প্রায় ১২টি নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘নিরব ভালোবাসা’, ‘আকাশ মেঘে ঢাকা’। এছাড়া দুজন একসঙ্গে একটি ছবিতে অভিনয় শুরু করলেও শেষ পর্যন্ত তা আর করা হয়নি।

এ প্রসঙ্গে নিরব বলেন, আমরা দুজন একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অনেক বার কাজ করেছি। তাই পারফর্ম নিয়ে চিন্তা করছি না। কিন্তু পায়ের ব্যাথা নিয়ে একটু চিন্তা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন