বিজ্ঞাপন

দারাজের ডেলিভারি ভ্যান থেকে ইয়াবা উদ্ধার, আটক ২

December 3, 2021 | 9:28 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: দারাজ বাংলাদেশ লিমিটেডের পণ্য সরবরাহের গাড়ি (কাভার্ড ভ্যান) থেকে ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে। ওই ভ্যানের চালকের আসন থেকে ১০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বরিশালের বাবুগঞ্জ উপজেলার স্টিল ব্রিজ এলাকা থেকে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে তাদের আটক করা হয়। আটক দু’জন হলেন— কাভার্ড ভ্যানটির চালক গকুল চন্দ্র (২৩) ও ডেলিভারি ম্যান শাহাদাত হোসেন (২২)।

গকুল চন্দ্র পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার অতুল চন্দ্রের ছেলে এবং শাহাদাত হোসেন বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের মো. এমদাদ আকনের ছেলে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ফোর্স নিয়ে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টিল ব্রিজে অবস্থান নেই। কিছুক্ষণ পরই দারাজের ডেলিভারির একটি কাভার্ড ভ্যান ব্রিজে উঠলে সেটি থামানো হয়। গাড়ি তল্লাশি চালিয়ে চালকের আসনের কভারের ভেতর থেকে কাগজে মোড়ানো ১০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বিজ্ঞাপন

ওসি জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে দারাজ বাংলাদেশের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো বলেন, দারাজ দেশের সব আইন ও নীতি কঠোরভাবে মেনে ব্যবসা পরিচালনা করছে। সব কর্মচারী ও কর্মকর্তাকেও আইন ও নীতি মেনে চলার নির্দেশ দেওয়া আছে। তাই কোনো কর্মচারী বা কর্মকর্তার ব্যক্তিগত কিংবা ব্যক্তি পর্যায়ের কোনো কর্মকাণ্ডের দায়ভার দারাজ গ্রহণ করবে না। এ ধরনের কোনো আচরণ বা কার্যক্রম দৃষ্টিগোচর হলে দারাজ তাৎক্ষণিক সেই কর্মচারী বা কর্মকর্তার বিরুদ্ধে কোম্পানি পলিসি অনুযায়ী যথাযথ ও কঠোর ব্যবস্থা নেয়। এ পরিস্থিতিতে দারাজ আইনশৃঙ্খলা বাহিনীকে সুষ্ঠু তদন্ত পরিচালনায় সব ধরনের সহযোগিতা করতে সবসময় প্রস্তুত।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন