বিজ্ঞাপন

রাজবাড়ীতে আপিলে মনোনয়ন ফিরে পেলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

December 5, 2021 | 7:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: জেলার সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবু মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে মনোনয়ন ফিরে পেয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসার মো. মাসুদুর রহমানের কক্ষে এ আপিল শুনানি হয়।

এর আগে গত ২৯ নভেম্বর যাচাই-বাছাইয়ের সময় ঋণ খেলাপির দায়ে মীর্জা বদিউজ্জামান বাবুর মনোনয়নপত্র বাতিল করেন বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ী সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. খায়ের উদ্দীন আহমেদ।

চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবু বলেন, কোনো ব্যাংকে আমার কোনো খেলাপি ঋণ নেই। বিগত ২০১৬ সালের ইউপি নির্বাচনে বসন্তপুর ইউনিয়বাসী আমাকে বিপুল সংখ্যক ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। ইউনিয়নের সর্বস্তরের জনগণ এবারও আমার সঙ্গে রয়েছেন। যে কারণে আমার প্রতিপক্ষ আমাকে নির্বাচনের মাঠ থেকে সরাতে বিভিন্ন ষড়যন্ত্র করে চলেছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। আল্লাহর অশেষ রহমতে আপিলে আমি মনোনয়ন ফিরে পেয়েছি। কোনো ষড়যন্ত্রই আমাকে পিছু হঠাতে পারবে না। আগামী ২৬ ডিসেম্বরের নির্বাচনে বসন্তপুর ইউনিয়নবাসী এবারও আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।

বিজ্ঞাপন

রিটার্নিং অফিসার ডা. মো. খায়ের উদ্দীন আহমেদ বলেন, মনোনয়ন ফিরে পেতে মীর্জা বদিউজ্জামান বাবু জেলা নির্বাচন কর্মকর্তার কাছে আপিল করেন। জেলা নির্বাচন কর্মকর্তা তার মনোনয়নপত্র বৈধ করেন। ফলে স্বতন্ত্র এই প্রার্থীর নির্বাচনে অংশ নিতে আর কোনো বাধা রইল না।

উল্লেখ্য, চতুর্থ ধাপে আগামী ২৬শে ডিসেম্বর সারাদেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নসহ ১৪টি ইউনিয়ন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন