বিজ্ঞাপন

একজন মন্ত্রীর সঙ্গে তো অশালীনভাবে কথা বলতে পারি না

December 6, 2021 | 6:50 pm

আহমেদ জামান শিমুল

রোববার (৫ ডিসেম্বর) রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সে অডিও ক্লিপে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তাকে কথা বলতে শোনা গেছে। তাদের তিন জনের কথাবার্তা নিয়ে সমালোচনার বন্যা বয়ে যাচ্ছে। এ নিয়ে সারাবাংলার কাছে মুখ খুলেছেন চিত্রনায়ক ইমন।

বিজ্ঞাপন

ভাইরাল অডিও ক্লিপের পুরো ঘটনা আপনার মুখে শুনতে চাই।

বিষয়টা নিয়ে আর কথা বলতেই ভালো লাগছে না। অডিওতে শুনছেনই আমরা একটা মিটিংয়ে ছিলাম। প্রতিমন্ত্রীর ফোন তো আমাকে ধরতেই হবে, তাই না। আমি একজন মন্ত্রীর সঙ্গে তো অশালীনভাবে কথা বলতে পারি না। আমি আমার তো করে বলছি, হ্যাঁ ভাইয়া আসতেছি, এই তো একটু পরে।

পরিস্থিতি আমি আমার মতো করে স্বাভাবিক করার চেষ্টা করেছি। ওনার মতো এত বড় একজন মানুষ ফোন দিলে তো আমি একটু নার্ভাস থাকবো, ঠিক না? আমার জায়গা থেকে আমি এটা সামাল দেওয়ার চেষ্টা করেছি।

বিজ্ঞাপন

অডিওতে বলা হয়েছে আপনি তার ফোন ধরছেন না। আবার বলছেন, একটু পরে নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে তার কাছে যাবেন। এর ব্যাখ্যায় কী বলবেন?

বিষয়টা হচ্ছে আগের দিন হয়তো উনি ফোন দিয়েছেন। আমি তার ফোন ধরতে পারি নাই। তারপরেও মহরতে থাকার কারণে ধরতে পারি নাই। এরপর উনি যখন ফোন দিয়েছেন তখন তো আমরা ছবি নিয়ে মিটিংয়ে বসেছি (ওয়াজেদ আলী সুমনের ‘ব্লাড’)। উনি যেহেতু রাগ করেছিলেন, আমি তাকে কনভেন্স করার চেষ্টা করেছি মাত্র। বলেছি, ভাইয়া এই তো আসছি। তারপর উনি মাহির সঙ্গে কথা বলেছেন। এখন উনি ওই পাশ থেকে এত কথা বলেছেন তা তো আমার জানার কথা না।

মাহি কি আপনাকে কল শেষে বলেছিলেন— কেন মন্ত্রীর ফোন আপনি তাকে দিলেন?

বিজ্ঞাপন

না, না। মাহি আমাকে এ ব্যাপারে কিছুই বলেনি।

কল রেকর্ডটা কোথায় থেকে ছড়ালো? আপনার ফোনে রেকর্ড হয়েছিল?

আমার ফোনে তো কোনো রেকর্ডার নেই।

এটা কি সাধারণ ফোন কল নাকি ম্যাসেঞ্জার বা হোয়াটসঅ্যাপ কল ছিল?

বিজ্ঞাপন

ওটাও খেয়াল নেই। অনেক আগের ঘটনা তো। আমরা তো কোনরকম ইনটেনশন নিয়ে কথা বলি নাই। ভাইয়া তো নরমালি ফোন দিছে, আমিও নরমালি ফোন ধরছি। আমরা যেহেতু পরদিন মহরত, তাই দৌড়াদৌড়ির মধ্যে ছিলাম।

এ কথোপকথন আনুমানিক কবের?

কথাবার্তা শুনে তো মনে হচ্ছে দুই বছর আগের ঘটনা।

দুই বছর হবে কি!

ব্লাডের মহরত তো ২০২০ হলো।

ছবিটির পরবর্তীতে শুটিং করেছিলেন?

না, মহরত পর্যন্তই হয়েছে। এরপর করোনার কারণে লকডাউন দিয়ে দিল।

এ অডিও ভাইরাল হওয়ার পর মন্ত্রী কি আপনাকে ফোন দিয়েছেন?

না, ভাইয়ার সঙ্গে এ নিয়ে আমার কোনো কথা হয়নি।

তাহলে বিষয়টা দাঁড়াচ্ছে আপনি প্রতিমন্ত্রীকে কনভেন্স করতে চেয়েছেন। বাকি যা সমালোচনা হচ্ছে ওই ধরনের কোনো কিছুই হয়নি, এটাই তো বলতে চাইছেন?

অডিওটা যদি কেউ ভালো করে শুনে থাকেন, দেখবেন আমরা মিটিং করতেছিলাম। উনি ফোন দিচ্ছেন তখন হয়তো বলছিলাম, হ্যাঁ ভাইয়া আসতেছি দুই মিনিট। এর মধ্যে হয়তো দুঘণ্টা চলে গেছে। তারপর মিটিং শেষে আমরা যার যার কাজে চলে গেছি। মুরাদ ভাইও হয়তো পরের দিন ঘটনা ভুলে গেছেন।

সারাবাংলা/এজেডএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন