বিজ্ঞাপন

কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল চালকের পা বিচ্ছিন্ন

December 6, 2021 | 10:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: মাটিরাঙায় দ্রুতগামী কাভার্ড ভ্যানের চাপায় মো. ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নামে এক মোটরসাইকেল চালকের পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

বিজ্ঞাপন

সোমবার (৬ ডিসেম্বর) বেলা সোয়া তিনটার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের মাটিরাঙ্গা নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পা বিচ্ছিন্ন হওয়া মো. ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নোয়াখালী সদর উপজেলা পশ্চিম চর মদুয়া এলাকার নসির আহাম্মদের ছেলে। তিনি খাগড়াছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান সেলিম অ্যান্ড ব্রাদার্সে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকাল তিনটার দিকে মোটরসাইকেলযোগে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন মো. ওহাব আলী। খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের নতুনপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া গতির পণ্যবাহী একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এসময় তার শরীর থেকে একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

বিজ্ঞাপন

এ সময় স্থানীয়রা ওহাব আলীকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কাভার্ড ভ্যানটি পুলিশ হেফাজতে আনার প্রক্রিয়া চলছে। তবে এর চালক পলাতক রয়েছেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন