বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর কাছে ৩০ সেকেন্ড হলেও সময় চান মাহি

December 7, 2021 | 7:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বর্তমানে ওমরা পালনের জন্য স্বামী রাকিব সরকারকে নিয়ে মক্কা শরীফে আছেন। সেখান থেকে ফিরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার অভিপ্রায় ব্যক্ত করেছেন। তিনি তার কাছে ৩০ সেকেন্ড হলেও সময় চান।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকাল ৪টা ৪৯ মিনিটে নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ অভিপ্রায় ব্যক্ত করেন। তিনি জানান, তার অনেক কিছু বলার আছে প্রধানমন্ত্রীকে। তার বিশ্বাস প্রধানমন্ত্রী তাকে সময় দিবেন।

মাহি লিখেন, ‘ওমরা থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক , আমাদের মমতাময়ী মা ( মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার) সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো । আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবেনা।’

বিজ্ঞাপন

এদিকে সোমবার (৬ ডিসেম্বর) রাতে সদ্য সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়া মুখ খুলেন মাহি। প্রতিমন্ত্রীকে ‘কুরুচিপূর্ণ’ ভাষা ব্যবহার করতে শোনা যাওয়া ওই ফোনালাপ প্রসঙ্গে মাহি বলছেন, বছর দুয়েক আগের সেই ঘটনায় তিনি ভীষণ কষ্ট পেয়েছিলেন। পরিস্থিতির শিকার ছিলেন জানিয়ে তিনি বলেন, ওই সময় প্রতিমন্ত্রীকে বলার মতো কোনো ভাষা তার ছিল না।

বিজ্ঞাপন

ফাঁস হওয়া এই ফোনালাপ এবং এর আগে ফেসবুক লাইভে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডনে পলাতক তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে ‘অশালীন’ বক্তব্য দেওয়ার জের ধরে সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের নির্দেশ দেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে। যার প্রেক্ষিতে মঙ্গলবার সকালে পদত্যাগ করেন ডা. মুরাদ। মাহি বলছেন, প্রতিমন্ত্রী এর মাধ্যমে ‘রেজাল্ট’ পেয়েছেন।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপের একটি অডিও ক্লিপ ভাইরাল হয় রোববার (৫ ডিসেম্বর) দিবাগত রাতে। ওই ফোনালাপে প্রতিমন্ত্রীকে কুরুচিপূর্ণ ভাষায় কথা বলতে শোনা যায়। যৌন সহিংস কথাবার্তাও বলেন তিনি। এ ঘটনায় তীব্র সমালোচনা তৈরি হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন