বিজ্ঞাপন

৫ মামলায় আরজে নিরবের জামিন

December 7, 2021 | 9:01 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইন, অর্থ আত্মসাৎ এবং গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে দায়ের করা পাঁচ মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুয়ামূন কবির নিরবকে (আরজে নিরব) জামিন দিয়েছেন হাইকোর্ট।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন। আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী এ এফ হাসান আরিফ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিনুল ইসলাম।

শুনানি শেষে রাষ্ট্রপক্ষের আমিনুল ইসলাম জানান, পাঁচ মামলায় হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন।

এর আগে, পণ্য সরবরাহ না করে টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ৩ অক্টোবর কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর কয়েকদিন পর ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে নীরবকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আরও কয়েকটি মামলা দায়ের করা হয়। তেজগাঁও থানায় দায়ের করা প্রতারণার মামলায় নিরবের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়।

নিরব দীর্ঘ ১৫ বছর ধরে আরজে (রেডিও জকি) হিসেবে বিভিন্ন রেডিও স্টেশনে কাজ করছেন। এছাড়াও, টেলিভিশনে উপস্থাপনা ও অভিনয়ও করেন তিনি। এর বাইরে বর্তমানে সিটি এফএম রেডিওতে হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত রয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন