বিজ্ঞাপন

জয় দিয়ে যাত্রা শুরু আইকনিক আইডিয়ালজ’র

December 8, 2021 | 2:18 pm

সারাবাংলা ডেস্ক

‘ব্যাচমেটস ০৩-০৫ ক্রিকেট ব্লাস্ট ২০২১’ এর দ্বিতীয় সংস্করণে জয় দিয়ে যাত্রা শুরু করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আইকনিক আইডিয়ালজ। সারাদেশ থেকে মোট ২৮টি দলের অংশগ্রহণে শুরু হয় এই টুর্নামেন্ট। শুক্রবার (৩ ডিসেম্বর) গ্রুপ পর্বের ১ম ম্যাচে টিম স্পার্টানের সঙ্গে জয়লাভ করে আইকনিক আইডিয়ালজ।

বিজ্ঞাপন

খেলায় টস জিতে আইকনিক আইডিয়ালজ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১২ ওভারে আইকনিক আইডিয়ালজ ৯৬ রান সংগ্রহ করে। খেলার শুরুতে খালেদের উইকেট হারিয়ে দল কিছুটা চাপে পড়লেও ওপেনার ইমতিয়াজ ও মিডল অর্ডার ব্যাটসম্যান ইকবালের দৃঢ়তায় দল কিছুটা স্বস্তি পায়। দলের পক্ষে অধিনায়ক অমি সর্বোচ্চ ২৭ রান করেন। এছাড়াও ইকবাল ২১ ও মোস্তফা ২০ রান করতে সক্ষম হন। ৯৭ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে টিম স্পার্টান তাদের নির্ধারিত ১২ ওভারে ৯৪ রান করতে সক্ষম হয় যা তাদের বিরুদ্ধে আইকনিক আইডিয়ালজকে ২ রানের জয় এনে দেয়। আইকনিক আইডিয়ালজ’র পক্ষে ইকবাল ও মোস্তফা একটি করে উইকেট নেন। কাজল এবং নূরের নিয়ন্ত্রিত বোলিং আইকনিক আইডিয়ালজ’র জয়ের ক্ষেত্রে অনন্য ভুমিকা পালন করে।

আইকনিক আইডিয়ালজ’র প্রতিষ্ঠাতা এবং সহ মালিক, জাকারিয়া তনয় বলেছেন, এ বছর, আমরা ডেথ গ্রুপে আছি। কারণ গত মৌসুমের দুই সেমিফাইনালিস্ট টিম স্পার্টান এবং পাবনা রয়্যালস আমাদের গ্রুপে আছে। যদিও আমরা প্রথম বাধা অতিক্রম করেছি। কিন্তু এখনও অনেক দূর যেতে হবে। আমরা এখন আরও মনোযোগী।

বিজ্ঞাপন

অধিনায়ক অমি আহমেদ দলের প্রতি তার সন্তুষ্টি প্রকাশ করে বলেছেন, আমরা এ বছর আরও ভারসাম্যপূর্ণ দল নিয়ে আসার চেষ্টা করেছি, যা ফলাফল দেখাতে শুরু করেছে। আশা করি গত বছরের মত আমরা একইভাবে এবার শেষ করতে পারবো।

ম্যানেজার কাজী ইশতিয়াক বলেন, গত বছর যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু করেছি। বিষয়টি আমার কাছে খুব মজার এবং রোমাঞ্চকর মনে হয়েছে। আমরা আরও ভালো করার ব্যাপারে আত্মবিশ্বাসী।

বিজ্ঞাপন

আইকনিক আইডিয়ালজ’র অন্য দুটি গ্রুপ ম্যাচ আগামী ১০ ও ১৬ই ডিসেম্বর যথাক্রমে টিম সুনামি এবং পাবনা রয়্যালসের বিপক্ষে। রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের (ডিআরএমসি) ৩টি মাঠে অনুষ্ঠিত হচ্ছে ৭ দিনব্যাপী এই টুর্নামেন্ট। সপ্তাহান্তে প্রায় ৫৭টি ম্যাচ দিয়ে আগামী ৭ই জানুয়ারী, ২০২২ এ টুর্নামেন্টটি শেষ হওয়ার কথা।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন