বিজ্ঞাপন

আবার হাসপাতালে কাজী হায়াৎ

December 9, 2021 | 3:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নন্দিত নির্মাতা কাজী হায়াতকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন তার ছেলে কাজী মারুফ।

বিজ্ঞাপন

মারুফ এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি জানান। তিনি লেখেন, আমার বাবা কাজী হায়াতকে তার এনজিওগ্রাম পরীক্ষার জন্য ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি একটু অসুস্থও বোধ করছিলেন। তার শরীরে এখন পর্যন্ত ৮টি রিং পরানো রয়েছে। সম্ভবত আবারও ব্লক হয়েছে আব্বুর।’

তিনি দেশবাসীর কাছে তার বাবার জন্য দোয়া চান। গেল মার্চে কাজী হায়াৎ সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়ে কয়েকদিন হাসপাতালে ভর্তি ছিলেন। সে সময় তিনি ১৩ দিন বাড়ি ফিরেন।

এর আগে গেল বছর আমেরিকায় তার ওপেন হার্ট সার্জারি হয়েছিল।

বিজ্ঞাপন

সম্প্রতি অনুদানের চলচ্চিত্রে হাত দিয়েছিলেন এ নির্মাতা। মুনতাসির মামুনের কিশোর উপন্যাস ‘জয় বাংলা’ অবলম্বনে নির্মাণ করছেন একই নামের ছবি। মূল দুই চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু।

১৯৭৪ সালে মমতাজ আলীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবে চলচ্চিত্রে পা রাখেন কাজী হায়াৎ; পরে আলমগীর কবিরের সঙ্গে ‘সীমানা পেরিয়ে’ ছবিতে কাজ করেন। ১৯৭৯ সালে ‘দ্য ফাদার’ চলচ্চিত্রের মধ্য দিয়ে পূর্ণাঙ্গ পরিচালক হিসেবে তার আবির্ভাব। কাজী হায়াৎ পরিচালিত অন্য ছবির মধ্যে রয়েছে দাঙ্গা, ত্রাস, চাঁদাবাজ, আম্মাজান, ইতিহাস ও কাবুলিওয়ালা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন