বিজ্ঞাপন

তাহসান-মিথিলা-শবনমকে গ্রেফতার নয়, পাবেন আত্মপক্ষ সমর্থনের সুযোগ

December 10, 2021 | 11:12 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রতারিত হয়ে ই-ভ্যালির এক গ্রাহকের করা মামলায় জনপ্রিয় তারকা তাহসান, মিথিলা ও শবনম ফারিয়াকে গ্রেফতার নয় বরং তাদের আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেবে পুলিশ।

বিজ্ঞাপন

যদিও ডিএমপির রমনা বিভাগের উপ কমিশনার ( ডিসি) সাজ্জাদুর রহমান শুক্রবারে (১০ ডিসেম্বর) তার দফতরে উপস্থিত গণমাধ্যমকে বলেছেন, তারকাদের নামে গ্রাহকের করা মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত কাজ শেষ হলে আসামীদের স্বাভাবিক প্রক্রিয়ায় গ্রেফতার করা হবে। আপাতত তাদের গতিবিধি নজরদারি করা হচ্ছে।

তবে ডিএমপির একজন অতিরিক্ত কমিশনার নাম প্রকাশ না করার শর্তে শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে সারাবাংলাকে বলেন, ই ভ্যালির ওই গ্রাহক আদালতে মামলার আবেদন করেছিল। আদালত থানায় আবেদনটি এফআইআর হিসেবে নথিভুক্ত করার আদেশ দেন। গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর)  ধানমন্ডি থানায় মামলা হিসেবে নথিভুক্ত করে পুলিশ। মামলাটি পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে প্রতিবেদন জমা দেওয়া হবে আদালতে। আদালতের নির্দেশনার পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ডিএমপির আরেকজন ঊর্ধ্বতন কর্মকর্তা সারাবাংলাকে বলেন, তাহসান, মিথিলা ও শবনম ফারিয়াকে আদালতে হাজির হয়ে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া হবে। আদালত তাদের জামিনে রাখতে পারেন আবার গ্রেফতার করে কারাগারে পাঠাতে পারেন। পুরো বিষয়টি নির্ভর করছে আদালতের নির্দেশনার ওপর।

বিজ্ঞাপন

এদিকে শবনম ফারিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘মূলত হয়রানির উদ্দেশ্যেই এরকম একটি মামলা করা হয়েছে। আমার দোষ কতটুকু সেটি জানার চেষ্টা করছি। এরপর মামলায় লড়াইয়ের প্রস্তুতি নেব। কারণ জনসংযোগ কর্মকর্তা হওয়ার পর বেতন না পেতেই ইভ্যালি বন্ধ হয়ে যায়।’

এর আগ মামলার এজাহারে সাদ স্যাম রহমান অভিযোগ করেন, ইভ্যালি থেকে তিন লাখ ১৮ হাজার টাকায় মোটরসাইকেল অর্ডার করেছিলেন তিনি। কিন্তু তাকে পণ্য ডেলিভারি দেওয়া হয়নি, টাকাও ফেরত পাননি তিনি।

মামলায় আসামি করা হয়েছে নয় জনকে। ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী শামীমা ছাড়াও মামলায় পাঁচ নম্বর আসামি করা হয়েছে সঙ্গীত শিল্পী তাহসানকে। আট ও নয় নম্বর আসামি করা হয়েছে অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াদ রশিদ মিথিলাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন