বিজ্ঞাপন

বরিশালে ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা খারিজ

December 14, 2021 | 2:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুজনের বিরুদ্ধে বরিশালের ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া নালিশি মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সাইবার ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক মামলাটি খারিজ করে দেন।

বিজ্ঞাপন

বরিশাল সাইবার ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ইশতাক আহমেদ রুবেল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (১৩ ডিসেম্বর) দায়ের করা মামলার আবেদনটি আমলে নিয়েছিলেন আদালত। আদেশের জন্য নির্ধারিত দিন মঙ্গলবার বিচারক মামলাটি খারিজ করে দেন।

এর আগে সোমবার জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের অভিযোগ এনে সাইবার ট্রাইব্যুনালের মামলাটি দায়ের করেন বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। এতে আসামি করা হয়েছিল সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান ও উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলালকে।

বিজ্ঞাপন

মামলা দায়েরের সময় বাদী আবুল কালামের সঙ্গে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতারা উপস্থিত ছিলেন। মামলা করার আগে মামলার বাদী আবুল কালাম জানিয়েছিলেন, মুহাম্মদ মহিউদ্দিন হেলালের ভার্চুয়াল টকশোতে অংশ নিয়ে ডা. মুরাদ হাসান ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অশ্লীল ও শিষ্টাচার বহির্ভূত বক্তব্য করেন। এছাড়াও বিভিন্ন সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন ডা. মুরাদ। তাই তিনি মামলার আবেদন করেছেন।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন