বিজ্ঞাপন

শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতির প্রতি খালেদার শ্রদ্ধা

December 14, 2017 | 12:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার সকাল ১০টা ৪৮ মিনিটে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে দলের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পুষ্পস্তবক অর্পণের পর কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন খালেদা জিয়া।

এ সময় তার  সঙ্গে ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী,  কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ,  স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ।

এছাড়া বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, তাঁতীদল, সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল ও শ্রমিক দলের নেতারা তাদের অনুসারীদের নিয়ে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

বিজ্ঞাপন

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রতি বছরের মতো এবারও মিরপুর ও রায়েরবাজার শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে  পুষ্পস্তবক অর্পণ ও নানা আয়োজনের মাধ্যমে বুদ্ধিজীবীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন অগুনতি মানুষ। সকাল থেকেই মানুষের ঢল নামে মিরপুর ও রায়েরবাজারের স্মৃতিসৌধে। শহীদ বুদ্ধিজীবীপরিবারের সদস্যদের সঙ্গে মুক্তিযোদ্ধা, সামাজিক-সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন—বিশেষ করে নতুন প্রজন্মের তরুণরা মুক্তিযুদ্ধের চেতনায় উদার মুক্ত গণতান্ত্রিক দেশ গড়ার স্বপ্ন নিয়ে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে হাজির হন।

সারাবাংলা/এইচএ/একে/এজেড

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন