বিজ্ঞাপন

তবে কি নির্মাতার সঙ্গেই প্রেমে জড়ালেন মেহজাবিন!

December 18, 2021 | 7:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

অবশেষে প্রকাশ্যে এলো অভিনেত্রী মেহজাবীনের প্রেম। দীর্ঘদিন যাবত যার সঙ্গে জড়িয়ে প্রেমের গুঞ্জন ছিল, সেই তরুণ নির্মাতা আদনান আল রাজীব-এর সঙ্গেই দেখা গেল তাকে। সবচেয়ে চমকপ্রদ ব্যাপার হলো, সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা রাজীব নিজেই তাদের একান্ত ছবি শেয়ার করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন আদনান আল রাজীব। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। তার বুকে মাথা রেখেছেন মেহজাবীন। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’। এ ছাড়াও আদনানের ফেসবুকেও বেশ কিছু ছবিতে একসঙ্গে দেখা গেছে তাদের।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন আদনান আল রাজীব

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন আদনান আল রাজীব

মেহজাবীন ও রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের। তাদেরকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। এবার ছবি আপলোডের মাধ্যমে জল্পনার অবসান ঘটিয়ে যেন স্বীকার করে নিলেন সব।

২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন মেহজাবীন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন