বিজ্ঞাপন

রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু

December 19, 2021 | 11:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: চারঘাট উপজেলায় মাদক বিক্রেতাদের দুই পক্ষের সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে একজন নিহত হয়েছেন। রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঝিকরা গ্রামে এ সংঘর্ষ হয়।

বিজ্ঞাপন

নিহত ওই যুবকের নাম মাইনুল ইসলাম সিলন (৩২)। তিনি ঝিকরা গ্রামের রিয়াজ আলীর ছেলে। আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

মাদক বেচাকেনার দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ড, বলে জানিয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য শফিকুল ইসলাম। তিনি জানান, কিছুদিন ধরে ঝিকরা গ্রামের মাদক বিক্রেতাদের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে কয়েকদিন থেকেই সংঘর্ষের ঘটনা ঘটছিল।

নিহত সিলন একটি গ্রুপের পক্ষ নিয়ে ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, নিহত মাইনুল ইসলাম সিলনের বড়ভাই রতন চারঘাটের শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে থানায় মামলা আছে। ছোটভাই সিলনও মাদক ব্যবসার সঙ্গে যুক্ত হয়ে গিয়েছিলো।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা শুনেছি। এ নিয়ে একজন মারা গেছে বলেও শুনলাম। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন