বিজ্ঞাপন

ভোটারদের টাকা দেওয়ায় প্রার্থীর ভাই ও শ্যালককে জরিমানা

December 21, 2021 | 10:38 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ভোটারদের মাঝে টাকা বিতরণের সময় এক স্বতন্ত্র প্রার্থীর ভাই আশরাফুল ইসলাম (৩৫) ও শ্যালক মানিক হোসেনকে (৪০) ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ঠাকুরগাঁও সদর সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান। সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের বাসডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই জরিমানা করা হয়।

অপরাধীরা হলেন শহরের গোবিন্দনগর এলাকার আনোয়ার হোসেন লালের ছেলে মানিক হোসেন এবং বেগুনবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী আহসান হাবিবের ছোট ভাট আশরাফুল ইসলাম।

সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় বেগুনবাড়ী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) আহসান হাবিবের পক্ষে তার ভাই ও শ্যালক স্থানীয় ভোটারদের মাঝে টাকা বিতরণ করছিল। এসময় স্থানীয়রা তাদের আটক করে সদর উপজেলা নির্বাহী অফিসারকে জানান। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ঘটনাস্থলে গিয়ে তাদের হাতে থাকা আনারস প্রতীকের নির্বাচনী লিফলেট ও নগদ ৯ হাজার ৬৫০ টাকা পান।

বিজ্ঞাপন

সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, ‘আটক ওই দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হলে অপরাধের কথা স্বীকার করায় ইউনিয়ন পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালার ৩১ ধারা মোতাবেক ২০ হাজার টাকা জরিমানা করা হয়।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন