বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সব কমিটি বিলুপ্ত ঘোষণা

December 22, 2021 | 5:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও ওয়ার্ড পর্যায়ের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। কমিটিগুলো পুনর্গঠনের লক্ষ্যে সোমবার (২০ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত হয়। বুধবার (২২ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করা হয়।

বিজ্ঞাপন

জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু ও সদস্য সচিব মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া মুঠোফোনে বলেন, ‘বিলুপ্ত থানা, পৌর ও ইউনিয়ন ইউনিট কমিটিগুলোতে আহ্বায়ক কমিটি গঠনের জন্য জেলা নেতাদের সফরসূচির তারিখ ও সময় যত দ্রুত সম্ভব জানানো হবে। খুব শিগগিরই গণতান্ত্রিক প্রক্রিয়ায় প্রতিটি ইউনিটে নতুন কমিটি গঠন করা হবে।’

তিনি আরও জানান, খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে নতুন কমিটি গঠনের কোনো বিকল্প নেই। আগামী দুই মাসের মধ্যে সব ইউনিট কমিটি গণতান্ত্রিক প্রক্রিয়ায় গঠন করা হবে।

বিজ্ঞাপন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসেবে গত ৮ ডিসেম্বর জেলা বিএনপির কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠিত হয়। এরই ধারাবাহিকতায় সব পৌর ও উপজেলা কমিটি বিলুপ্ত হলো।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন