বিজ্ঞাপন

কিউইদের টেস্টে দলে নেই উইলিয়ামসন-এজাজ

December 23, 2021 | 2:06 pm

স্পোর্টস ডেস্ক

২০২২ সালের প্রথম দিনেই মাঠে গড়াচ্ছে নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজ। আর এই সিরিজকে সামনে রেখে ইতোমধ্যেই দল ঘোষণা করেছে কিউইরা। চোটের কারণে দলে নেই কেন উইলিয়ামসন আর ভারতের বিপক্ষে ইতিহাস গড়া এজাজ প্যাটেলের জায়গা হয়নি স্কোয়াডে।

বিজ্ঞাপন

ক্রিকেট ইতিহাসের মাত্র তৃতীয় বোলার হিসেবে এক ইনিংসে ১০ উইকেট নিয়েছিলেন কদিন আগেই। কিন্তু পরের সিরিজেই বাংলাদেশের বিপক্ষে দলে ঠাই হলো না এজাজ প্যাটেলের। তার সঙ্গে কনুইয়ের চোটে ভোগা অধিনায়ক কেন উইলিয়ামসনও নেই এই দলে। তার বদলে কিউইদের নেতৃত্ব দেবেন টম লাথাম।

এদিকে চোট কাটিয়ে ফিরেছেন ডেভন কনওয়ে। চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল মিস করা এই ব্যাটার খেলতে পারেননি ভারত সফরে। সুস্থ হয়ে ফিরেছেন বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের প্রথমটিতে বাংলাদেশ মাঠে নামছে নতুন বছরের প্রথম দিনে। ১ জানুয়ারি টেস্ট শুরু হবে মঙ্গানুইয়ে।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড টেস্ট স্কোয়াড: টম লাথাম (অধিনায়ক), ডেভন কনওয়ে, উইল ইয়ং, রস টেলর, হেনরি নিকোলস, ড্যারিল মিচেল, টম ব্লান্ডেল (উইকেটকিপার), রাচিন রবীন্দ্র, কাইল জেমিসন, টিম সাউদি, নিল ওয়াগনার, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন