বিজ্ঞাপন

রামদী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অভিযোগ

December 23, 2021 | 10:13 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: কিশোরগঞ্জ জেলার কুলিয়াচরের রামদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাল উদ্দিনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মেনু মিয়া, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছেনু মিয়া, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলিমুদ্দিন, ৪ নং ওয়ার্ড মেম্বার আব্দুল মান্নানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আল সাকী জাবেদ জানান, ২০১২ সালে সৌদি প্রবাসী হাইব্রিড আলাল উদ্দিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ২০১৬ সালে ইউপি চেয়ারম্যান হন। বিগত ৫ বছর যাবত ৩ নং ওয়ার্ডের মো. জামাল উদ্দিন, ৪ নং ওয়ার্ডের আব্দুল মান্নান, ৭ নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান লায়েছ মিয়া, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মহিলা মেম্বার মোছা. নূরজাহান বেগমকে কোনো সম্মানি ভাতা, অনুদান বা উন্নয়ন বরাদ্দ দেননি।

১, ২, ৩, ৪, ৫, ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সভাপতিদের ছেলে এবং রামদী ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. কামরুল হাসানের যৌথ ব্যবসা দখল করে নেয় এবং মিথ্যা মামলায় হয়রানি করে। থ্রি-স্টার ভুমিদস্যু, চাঁদাবাজ ও কিশোর গ্যাং সদস্য বিপ্লব, নকুল, সেলিম, টিটু ও শরীফ জমি দখল করে ড্রেজার দিয়ে মাটি কেটে বিক্রি করছে।

বিজ্ঞাপন

এরইমধ্যে তিন হাজার পিস ইয়াবাসহ ধরা পড়ে। এ ছাড়াও সাবেক মেম্বার মাহতাব উদ্দিন ও ফাইজ উদ্দিনের মাধ্যমে মাদক ব্যবসা করছে। তাদের ভয়ে এলাকা ছাড়া হয়েছে বাগপাড়ার আগরপুর বাসস্ট্যান্ডের ব্যবসায়ী সোহেল মিয়া।

এ বিষয়ে রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাল উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘আমাদের ইউপিতে ৩১ জানুয়ারি ভোট। ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তাদির এই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। যারা অভিযোগ তুলেছে তারা মুক্তাদিরের অনুসারী।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন