বিজ্ঞাপন

কিশোরগঞ্জে ব্যবসায়ী রমিজ হত্যা মামলায় আসামির স্বীকারোক্তি

December 23, 2021 | 10:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে চাঞ্চল্যকর ব্যবসায়ী হত্যার ঘটনায় আটক মুয়াজ্জিন জাকির হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। প্রায় দুই ঘণ্টার জবানবন্দিতে তিনি ব্যবসায়ীকে হত্যার দায় স্বীকারসহ ঘটনার বিস্তারিত বিবরণ তুলে ধরেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্রের এজলাসে আসামি জাকির হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) মোখলেছুর রহমান জানিয়েছেন, স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আরও পড়ুন- ৬ লাখ টাকার লোভে ব্যবসায়ী রমিজকে হত্যা, আড়াই মাসে রহস্য উদঘাটন

বিজ্ঞাপন

এর আগে, মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে নরসিংদীর একটি মসজিদ থেকে তাবলিগ জামাতের চিল্লায় থাকা অবস্থায় হাফেজ জাকির হোসেনকে আটক করে র‌্যাব। জাকির নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ঝিগাতল গ্রামের আব্দুল আওয়ালের ছেলে।

র‌্যাব জানায়, গত পাঁচ বছর ধরে নরসিংদীর মনোহরদী উপজেলার একটি গ্রামের মসজিদে মুয়াজ্জিন হিসেবে করে আসছিলেন। উপজেলার মান্দারটেক গ্রামের রমিজ উদ্দিনের কাছ থেকে টাকা লুট করতে গত ২ অক্টোবর দিবাগত রাতে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেন জাকির।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন