বিজ্ঞাপন

ওমিক্রনের সংক্রমণে স্থগিত লিভারপুলের ম্যাচ

December 24, 2021 | 1:15 pm

স্পোর্টস ডেস্ক

ইউরোপজুড়ে আবারও বেড়েছে করোনাভাইরাসের সংক্রমণ। করোনার নতুন ধরন ওমিক্রন ছড়িয়ে পড়েছে ইউরোপজুড়ে। ফুটবলাঙ্গনেও পড়েছে এর প্রভাব। ইতোমধ্যেই করোনাভাইরাসের সংক্রমণের কারণে স্থগিত হয়েছে বেশকিছু ফুটবল ম্যাচ। এবার ইংলিশ প্রিমিয়ার লিগের বক্সিং ডে’র লিভারপুল বনাম লিডস ইউনাইটেডের মধ্যকার ম্যাচ স্থগিত করা হয়েছে। এছাড়া স্প্যানিশ লা লিগার রিয়াল মাদ্রিদের অবস্থা আরও ভয়াবহ। মূল দলের খেলোয়াড় এবং স্টাফসহ ১১ জন করোনা আক্রান্ত।

বিজ্ঞাপন

ইংল্যান্ডে করোনা পরিস্থিতির অবনতি ঘটছে। এ কারণেই ২৬ ডিসেম্বর বক্সিং ডে’তে ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল এবং লিডস ইউনাইটেডের মধ্যকার ম্যাচটি স্থগিত ঘোষণা করেছে ইপিএল কর্তৃপক্ষ। লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বক্সিং ডে’র এই লড়াইটি।

কেবল লিভারপুলের এই ম্যাচটিই নয়, সেই সঙ্গে ওয়াটফোর্ড বনাম উলভসের মধ্যকার ম্যাচটিও স্থগিত হয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত করোনার কেবল চলতি মাসেই ১২টি ম্যাচ স্থগিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) এক বিবৃতিতে লিডস ইউনাইটেড জানায়, ‘আমরা খুবই হতাশ যে, বক্সিং ডে তে লিভারপুলের বিপক্ষে আমরা খেলতে নামতে পারবো না। কারণ, আমাদের ফুটবল দলের ৫জন ফুটবলার এবং স্টাফ নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। প্রতিজন আক্রান্ত ব্যক্তিই করোনা উপসর্গবিহীন। এটার কারণ সম্ভবত, আমরা উচ্চ মাত্রার ভ্যাকসিন গ্রহণ করেছি, এ কারণে।’

বিজ্ঞাপন

এদিকে লিভারপুল এক বিবৃতিতে জানিয়েছে, ‘আমরাও নিশ্চিত করে জানাচ্ছি যে, করোনার কারণে ২৬ ডিসেম্বর বক্সিং ডে’তে অ্যানফিল্ডে আমাদের যে ম্যাচ ছিল লিডসের বিপক্ষে, সেটি স্থগিত করা হয়েছে।’

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন