বিজ্ঞাপন

‘মৃধা বনাম মৃধা’ চলছে ৩০ হলে

December 24, 2021 | 4:56 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

রনি ভৌমিক পরিচালিত ‘মৃধা বনাম মৃধা’ মুক্তি পেয়েছে শুক্রবার (২৪ ডিসেম্বর)। ছবিটি সারাদেশের ৩০টি হলে চলছে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও নোভা। আরও আছেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজিদা প্রীতি, তৌফিকুল ইসলাম ইমন।

বিজ্ঞাপন

ছবির কাহিনি নিয়ে রনি বলেন, সিনেমাটি আমাদের পরিবার, সমাজ ও দেশের গল্প নিয়ে তৈরি। এখানে প্রতিটি চরিত্র সূক্ষ্মভাবে আলাদা আলাদা ফুটে উঠেছে।

‘মৃধা বনাম মৃধা’র সংলাপ ও চিত্রনাট্য করেছেন রায়হান খান। গেল ফেব্রুয়ারিতে শুরু হয় এর শুটিং, শেষ হয় আগস্টে। পরিচালক জানান, সিনেমার অডিও ও গ্রাফিক্সের কাজ করা হয়েছে ঢাকায়। সাউন্ড ও ফলির কাজ হয়েছে চেন্নাইয়ে। কালার কারেকশনের কাজ করা হয়েছে কলকাতায়। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকে ছবির আবহসংগীত করে পাঠিয়েছেন ইমন সাহা, সাউন্ড মিক্সিং করেছেন যুক্তরাষ্ট্রের জেরিমি হাওয়ার্ড।

বিজ্ঞাপন

যেসব সিনেমা হলে দেখবেন ‘মৃধা বনাম মৃধা’:

ঢাকার ভেতরে

বিজ্ঞাপন

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, সীমান্ত সম্ভার, সনি স্কয়ার), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), মধুমিতা, চিত্রামহল, আনন্দ, শ্যামলী, গীত, বিজিবি, ও সেনা অডিটোরিয়াম।

ঢাকার বাইরে

বিজ্ঞাপন

নিউ গুলশান (জিঞ্জিরা), বর্ষা (জয়দেবপুর), মণিহার (যোশর), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), রূপকথা (পাবনা), সেনা অডিটোরিয়াম (সাভার), চন্দ্রিমা (শ্রীপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), মালঞ্চ (টাঙ্গাইল), রূপকথা (শ্রীপুর), চাঁদমহল (কাঁচপুর), মধুবন (বগুড়া), লিবার্টি (খুলনা), শঙ্খ (খুলনা), রুটস সিনে ক্লাব (সিরাজগঞ্জ), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), সুগন্ধা (চট্টগ্রাম) ও বনলতা (ফরিদপুর)।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন