বিজ্ঞাপন

বড়দিনের বিশেষ নাটক ‘ক্ষমা’

December 25, 2021 | 11:47 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পবিত্র বড়দিন উপলক্ষে নির্মিত হলো বিশেষ একক নাটক ‘ক্ষমা’। মহিউদ্দীন আহমেদ-এর রচনায় নাটকটির পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। আর এতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, নুসরাত ইমরোজ তিশা, নাঈম প্রমুখ। প্রচারিত হবে আজ (২৫ ডিসেম্বর) রাত ৮টায় আরটিভিতে।

বিজ্ঞাপন

নাটকের গল্পে দেখা যাবে, ডেভিডের আশ্রিত বোন স্বাস্থ্যকর্মী মারিয়াকে ভালোবাসে জোসেফ। কিন্তু জুয়াড় আসরে মদ্যপ অবস্থায় নিজের বোনকে রানার সাথে বিয়ে দিতে সম্মত হয় ডেভিড । সেদিন ডেভিডের পকেটের টাকা শেষ হয়ে গিয়েছিল। এই সুযোগ, দান ধরার আগে কৌশলী রানা প্রস্তাব করেছিল, ডেভিড হারলে রানার হাতে সে তার বোনকে তুলে দেবে।

ডেভিড সত্যি সত্যি হেরে যায় কিন্তু রানার সাথে মারিয়াকে বিয়ে দিতে অসম্মতি জানায়। ফলস্বরূপ রানা প্রচন্ড ক্ষেপে গিয়ে চড়াও হয় ডেভিডের উপর । সে তাকে ছুরিকাঘাত করে। ডেভিডকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

ওদিকে জোসেফ মারিয়াকে নিরাপদ স্থানে সরিয়ে নেয় যাতে রানা তার খোঁজ না পায়। রানা হন্যে হয়ে মারিয়াকে খুঁজতে থাকে ভাইয়ের অসুস্থতার খবর শুনে দিশেহারা হয়ে মারিয়া চার্চে যায়। প্রভুর কাছে ভাইয়ের জন্য প্রার্থনা করতে থাকে। জোসেফ এসে খবর জানায়, ডেভিডের সাকসেসফুল অপারেশন হয়েছে। সে এখন অনেকটাই ভালো আছে। মারিয়া প্রভুকে ধন্যবাদ জানায়।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন