বিজ্ঞাপন

ইনফিনিক্স হট ১১ প্লে— ১২ হাজারের ফোনে ৬০০০ এমএএইচ ব্যাটারি

December 26, 2021 | 8:45 pm

তথ্যপ্রযুক্তি ডেস্ক

দেশের বাজারে ‘হট ১১ প্লে’ মডেলের নতুন স্মার্টফোন এনেছে ইনফিনিক্স। তরুণদের কথা মাথায় রেখে তৈরি করা এই স্মার্টফোনটি দামে সাশ্রয়ী হলেও ব্যবহার করা হয়েছে পাওয়ার ম্যারাথন টেকনোলজির ৬০০০ এমএএইচ ব্যাটারি। রয়েছে হেলিও জি৩৫ অক্টা-কোর চিপ, ৬.৮২ ইঞ্চির প্রিমিয়াম সিনেম্যাটিক ডিসপ্লে।

বিজ্ঞাপন

বড় সক্ষমতার ব্যাটারি ব্যবহারের ফলে এই ফোনে একটানা সর্বোচ্চ ১৬ ঘণ্টা গেম খেলা যাবে, একটানা কথা বলা যাবে ৫৩ ঘণ্টা, একটানা গান শোনা যাবে ১৬১ ঘণ্টা। ফোনের স্ট্যান্ডবাই টাইম ৭৫ দিন। এই স্মার্টফোনের ব্যাটারি পূর্ণ সক্ষমতার ৫ শতাংশে পৌঁছালে পাওয়ার ম্যারাথন টেকনোলজির মাধ্যমে চালু হয় আল্ট্রা পাওয়ার মুড, তাতে ব্যাটারি লাইফ বাড়ে সর্বোচ্চ ৩৭ ঘণ্টা।

পাওয়ার ম্যারাথন টেকনোলজির মাধ্যমে দীর্ঘসময় গেমিং আনন্দ উপভোগের জন্য ইনফিনিক্স  ‘এক্স-ফ্যানস’ গেমিং ভক্তদের জন্য নিয়ে এসেছে বিশেষ অনলাইন গেমিং উৎসব। এতে অংশ নিয়ে ইনফিনিক্স ব্যবহারকারীদের জন্য থাকছে ইনফিনিক্স স্মার্টফোন ও ব্লুটুথ এয়ারফোন জিতে নেওয়ার সুযোগ।

এই ফোনে আরও রয়েছে মোবাইলের বডি রেশিওর ৯০.৬৬ শতাংশ ৬.৮২ ইঞ্চি এইচডি+আইপিএস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এর কমপ্লিট ভিউ রেশিও ২০.৫:৯, যা আইম্যাক্স ফিল্মের কাছাকাছি। ফলে এতে মুভি দেখা, গেমিং ও স্ট্রিমিংয়ে পাওয়া যাবে প্রাণবন্ত ভিডিও। ডিসপ্লে সোয়াইপ ও হাই-স্পিড মুভিও উপভোগ করা যাবে হট ১১ প্লে’র ডিসপ্লেতে।

বিজ্ঞাপন

‘হট ১১ প্লে’ স্মার্টফোনে চিপসেটপ রয়েছে হেলিও জি৩৫, রয়েছে ২.৩ গিগাহার্জ গতির অক্টা-কোর এআরএম কর্টেক্স-এ৫৩ সিপিইউ। এর আইএমজি পাওয়ারভিআর জিই৮৩২০ জিপিইউয়ের গতি ৬৮০ মেগাহার্জ। ১২এনএম ফিনফিট ম্যানুফেকচারিং টেকনিক এর পাওয়ার এফিশিয়েন্সি ও এক্সটেন্ডেট গেমিং সেশন নিশ্চিত করে।

এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল এআই ডুয়েল রিয়ার ক্যামেরা। স্মার্টফোনটিতে যখন, যেভাবেই ছবি তোলা হোক না কেন মোবাইলের এআই পোর্ট্রেট এনহ্যান্সমেন্ট এইডের সাহায্যে ছবি আরও সুন্দর করা যাবে। আর এক্সওএস ৭.৬ সিস্টেম অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দেবে সমৃণ ব্যবহারের অভিজ্ঞতা। ফিঙ্গারপ্রিন্ট ও ফেসিয়াল আনলক ফিচার ফোনের কার্যকর সুরক্ষাও নিশ্চিত করবে।

ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার লুয়ি বলেন, পারফরম্যান্স ও প্রিমিয়াম-গ্রেড টেকনোলজির সাহায্যে ইনফিনিক্স গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের সব ধরনের অভিজ্ঞতায় নতুনত্ব এনে দিতে চায়। তারই ধারাবাহিকতায় ও আমাদের প্রতিশ্রুতির অংশ হিসেবে এবার দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফলাইন ও উদ্ভাবনী ফিচারের হট ১১ প্লে বাজারে আনা হয়েছে।

বিজ্ঞাপন

হেজ গ্রিন ও এক্সপ্লোরাটোরি ব্লু— দুটি রঙে পাওয়া যাবে ফোনটি। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ভ্যারিয়েন্টটির দাম ১১ হাজার ৪৯০ টাকা। অন্যদিকে ৪জিবি র‌্যা ও ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টের দাম ১২ হাজার ৪৯০ টাকা। ‘হট ১১ প্লে’ কিনলে গ্রামীণফোন ব্যবহারকারীরা পাবেন ফ্রি ৪ জিবি ডেটা প্যাক।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন