বিজ্ঞাপন

রেললাইনে বাসে ট্রেনের ধাক্কা: জেলা প্রশাসনের তদন্ত কমিটি

December 27, 2021 | 6:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেটে যানজটে আটকে রেললাইনে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কার ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। এরই মধ্যে তদন্ত কমিটি কাজ শুরু করেছে এবং দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জেলা প্রশাসন জানিয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই নিহত হন দু’জন। পরে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এক শিশু ও সোমবার (২৭ ডিসেম্বর) সকাল ৭টার দিকে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরও পড়ুন- বাসে ট্রেনের ধাক্কায় নিহত ২, ঢামেকে মৃত্যু আরও ১ শিশুর

এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক মোসাম্মৎ রহিমা আক্তারকে প্রধান করে জেলা প্রশাসন পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করে। সোমবার বিকেলে তদন্ত কমিটি দুর্ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তের কাজ শুরু করেছে। এসময় কমিটির সদস্যরা প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে তথ্য সংগ্রহ করেন।

বিজ্ঞাপন

অতিরিক্ত জেলা প্রশাসক মোসাম্মৎ রহিমা আক্তার সাংবাদিকদের বলেন, তদন্ত কমিটির কাজ শুরু হয়েছে। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে এবং অন্যান্য বিষয় বিশ্লেষণ করে দুর্ঘটনার প্রকৃত কারণ বের করা হবে। কাদের অবহেলায় এ দুর্ঘটনা ঘটেছে এবং পরবর্তীতে যেন এমন দুর্ঘটনা না ঘটে, সেদিক মাথায় রেখেই তদন্ত কাজ চলছে। তদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ তুলে ধরে সরকারের উচ্চ পর্যায়ে সুপারিশ করা হবে।

আরও পড়ুন- নারায়ণগঞ্জে বাস-ট্রেন সংঘর্ষের ঘটনায় আরও ১ জনের মৃত্যু

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক (সার্কেল) মো. নাজমুল, ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন, স্টেশন মাস্টার কামরুল ইসলাম।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন